শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

গাংনীতে চুরির ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা জখম!

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৬৪২ বার পঠিত

ভাতিজার আঘাতে চাচা মনিরুল ইসলাম (৩৫) মারাত্মক জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গাংনী উপজেলার গাঁড়াডোব পোড়াপাড়া গ্রামে টিভি ও টাকা চুরি সংক্রান্ত বিরোধের জেরে মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পাল্টা অভিযোগ তুলে বড় ভাই আঃ রাজ্জাক জানান, আমার ছেলে ডালিমের পাওনা টাকা আত্মসাৎ করার অপচেষ্টায় ছোট ভাই মনিরুল ইসলাম এ নাটক সাজিয়েছেন।
আহত মনিরুল ইসলাম জানান, তিনি গাঁড়াডোব পোড়াপাড়া বাজারের একজন সবজি ব্যবসায়ী। অন্যান্য দিনের মত সোমবার রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যায়। পরেরদিন মঙ্গলবার সকালে দোকানে গিয়ে দেখেন তার দোকানে এলইডি টিভি ও দোকানের ক্যাশ বাক্সে রাখা সাড়ে তিন লক্ষ টাকা হারিয়ে গেছে। পরে সন্দেহের তীর যায় সহোদর ভাই আঃ রাজ্জাক ও ভাতিজা ভাতিজা ডালিম ও সেলিমের দিকে। বিষয়টি নিয়ে মনিরুল ইসলাম ভাই আঃ রাজ্জাক ও ভাতিজাদের সাথে আলাপ করতে গেলে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ভাই ও ভাতিজা বাঁশ ও কাঠের বাটাম দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মনিরুলকে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
প্রতিপক্ষ আঃ রাজ্জাক অভিযোগ অস্বীকার করে জানান, আমার ছেলে ডালিম তার চাচা মনিরুল ইসলামের সাথে যৌথভাবে সবজি ব্যবসা শুরু করেছিল। ডালিম হঠাৎ করে ব্যবসা করবে না বলে জানায়। গতকাল রাত ৯ টার দিকে মনিরুল ইসলামের সবজি আড়তে হিসাবে বসলে মনিরুল ইসলাম সঠিক হিসাব না দিয়ে তালবাহানা শুরু করে। শুরু হয় উভয়ের মধ্যে বাকবিতন্ডা এক পর্যায়ে মনিরুল কাঠের বাটাম দিয়ে আমার মাথায় আঘাত করলে আমি মাটিতে পড়ে যায়। এ সময় আমার ছেলে চেয়ার হাতে নিয়ে ঠেকানোর জন্য চেষ্টা করে। স্থানীয় লোকজন এসে উভয় পক্ষকে শান্ত করেন। আমার মাথায় আঘাতের কারণে আমি প্রচন্ড ব্যথা অনুভব করছি। আমাকেও বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে।
গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo