মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

গাংনীর চর গোয়াল গ্রাম থেকে এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৭২৪ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার চরগোয়াল গ্রামে সুফিয়া খাতুন (৫৫) নামের এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। বৃদ্ধা সুফিয়া চরগােয়াল গ্রামের পাইক পাড়ার মৃত রহমত আলীর স্ত্রী।

সোমবার দুপুরের দিকে গাংনী থানা পুলিশের একটিদল জরাজীর্ণ টিনশেডের নিজ ঘরের বারান্দা থেকে সুফিয়ার মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় দবির উদ্দিন এর ছেলে বিল্লাল হোসেন জানান, সংসার জীবনে সুফিয়া খাতুন কখনো উপজেলার রামনগর ও কখনো ছাতিয়ান গ্রামে বসবাস করেছেন। প্রায় বছর দশেক আগে চরগোয়াল গ্রামের পাইকপাড়াতে বোনের বাড়ীর পাশে ২ কাঠা জমি কিনে টিনশেডের একটি ঘর তৈরি করে বসবাস শুরু করেন। ঘরটির বর্তমানে জরাজীর্ণ অবস্থা।
সুফিয়া খাতুনের স্বামী রহমত আলী প্রায় বছর দুয়েক আগে মারা যান। সুফিয়া খাতুন নিঃসন্তান ছিলেন। স্বামী মারা যাওয়ার পর বেঁচে থাকার তাগিদে সাহায্যের জন্য একেক দিন একেক গ্রামে বেরিয়ে পড়তেন তিনি। কোন কোন দিন বাড়িতেও ফেরা হতো না তার। সােমবার সকালে এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে মেহেরপুর সদর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার এফ এম ফয়সাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমানসহ টিমের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর সদর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার এফ এম ফয়সাল জানান, উদ্ধারকৃত ওই বৃদ্ধার মরদেহ দেখে মনে হচ্ছে, বেশ কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে।
এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ফরেনসিক ও পিবিআই এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন। রিপোর্ট পেলে বিষয়টি জানা যাবে।

গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান,  সুফিয়া খাতুন এর মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে যার নাম্বার-১১. তারিখঃ ১২/০৪/২০২১ ইং।  বৃদ্ধার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo