শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

গাংনী পৌরসভার উপ-নির্বাচনে বিজয়ী হলেন মোতালেব হোসেন

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৪৬০ বার পঠিত

মেহেরপুরের গাংনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনের বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন শ্রমিক নেতা পাঞ্জাবী মার্কা প্রতীকের প্রার্থী মোতালেব হোসেন।

তিনি পেয়েছেন ৮১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাংনী পৌর কৃষক লীগের আহ্বায়ক টেবিল ল্যাম্প মার্কা প্রতীকের প্রার্থী বদরুল আলম বুদু পেয়েছেন ৫৪৭ ভোট।

নির্বাচন শেষে বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন- নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা আবু সালেহ মোঃ মাহফুজুর রহমান। চলতি বছরের গত ২৫ মার্চ এ ওয়ার্ডের কাউন্সিলর মকছেদ আলী স্ট্রোক জনিত কারণে মারা গেলে ওয়ার্ডটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

দ্বিতীয়বারের মতো ইভিএমের মাধ্যমে এই ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এই উপ-নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

অপর দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে (পানির বোতল) মার্কা প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন ৪৯ ভোট ও (উটপাখি) মার্কা প্রতীকের প্রার্থী শফিউল আলম পেয়েছেন ২৫০ ভোট।

গাংনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মোট ২৪৬৪ ভোটের মধ্যে ১৬৬১ ভোট পোল হয়েছে বলে জানান প্রিজাইডিং অফিসার।

এদিকে মোতালেব হোসেন উপ-নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, গাংনী পৌর সভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম, এমপি পত্নী ও আওয়ামীলীগ নেত্রী লাইলা আরজুমান বানু, সাবেক ছাত্র নেতা শাহিদুজ্জামান শিপু, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তুরের নেতা কর্মী, মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠণের নেতা কর্মীরাসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গরা অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৫ মার্চ ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মকছেদ আলী স্ট্রোক জনিত কারণে মারা গেলে এই ওয়ার্ডটি কাউন্সিলর শুণ্য হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo