মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

গাংনী বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন, সভাপতি শাওন ও সাঃ সম্পাদক রফিক নির্বাচিত

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮৩ বার পঠিত

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবাধ+ সুষ্ঠু ও নিরপেক্ষ এবং ভোটারদের শতঃস্ফূর্ত অংশগ্রহণে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মেহেরপুরের গাংনী বাজার ব্যবসায়ী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ ভবনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সালাউদ্দিন শাওন সভাপতি ও রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

নির্বাচনে সভাপতি পদে সালাউদ্দিন শাওন (চাকা মার্কা প্রতীক) নিয়ে ৪১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুর রহমান স্বপন (আনারস মার্কা প্রতীক) পেয়েছেন ৩৫৪ ভোট।

সহ-সভাপতি পদে তুহিন রেজা (মোটরসাইকেল মার্কা প্রতীক) নিয়ে ৬০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আখতারুজ্জামান কাজল (মোবাইল মার্কা প্রতীক) পেয়েছেন ২৫৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম (তালা চাবি প্রতীক) নিয়ে ৪৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।নিকটতম প্রতিদ্বন্দ্বী বজলুর রহমান বুলু (ছাতা মার্কা প্রতীক) পেয়েছেন ৩৮০ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে রাজীব মিয়া রাজু (খেজুর গাছ মার্কা প্রতীক) নিয়ে ৪৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আশিক ইকবাল তুষার (অটোবাইক মার্কা প্রতীক) পেয়েছেন ৩৮৭ ভোট।

অর্থ সম্পাদক পদে মামুন আর রশিদ (টিউবওয়েল মার্কা প্রতীক) নিয়ে ৪৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সরোয়ার হোসেন (টেবিল ফ্যান মার্কা প্রতীক) পেয়েছেন ২০৯ ভোট।

দপ্তর সম্পাদক পদে শামসুদ্দোহা (পানির বোতল মার্কা প্রতীক) নিয়ে ৪৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী হোসেন আলী (পাঞ্জাবি মার্কা প্রতীক) পেয়েছেন ৩৮৫ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান বাবু ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে এনামুল হক, জয়নাল আলী, জুয়েল রানা বিপুল, মফিজুল ইসলাম, লিটন হোসেন, আজমুল রতন, বাবলু মিয়া ও হোসেন আলী।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মাহফুজুর রহমান কল্লোল। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ফজলুল হক ফজলুল হক। তিনি নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহায়তা করার জন্য গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ও তার সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান। সেই সাথে নির্বাচনে সহযোগিতা করার জন্য নির্বাচন কমিশনের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন। নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে মোট ভোটার সংখ্যা ছিল ৯৪৪ জন। তারমধ্যে ভোটার উপস্থিতি ছিল ৮৮৪ জন। বাতিল ভোটের সংখ্যা ছিল ০৩ টি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo