মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে সংঘর্ষে নিহত-২॥ নারীসহ আহত অন্ততঃ ২০

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২২৮০ বার পঠিত

মেহেরপুরের গাংনীর লক্ষীনারায়নপুর ধলা গ্রামে মেম্বর পদপ্রার্থী আজমাইন হোসেন টুটুল ও আতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে টুটুল পক্ষের দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে উভয় পক্ষের নারীসহ অন্ততঃ ২০ জন। নিহতরা হচ্ছে- সুলতান হোসেনের ছেলে সাহাদুল ইসলাম (৫৫) ও জাহারুল ইসলাম (৫৭)। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহত সাহাদুল ও জাহারুলের বোন রেক্সোনা খাতুন জানান, আসন্ন ১১ নভেম্বর মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে কাথুলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড লক্ষীনারায়নপুর ধলা গ্রামের বর্তমান মেম্বর আজমাইন হোসেন টুটুল মোরগ মার্কা প্রতীকে ভোট চাইতে গেলে আতিয়ার রহমানের ফুটবল মার্কা প্রতীকের লোকজন অতর্কিত হামলা করে। এতে সাহাদুল ও জাহারুলসহ আরও বেশ কয়েকজন মারাত্মকভাবে জখম হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ বুধাদিপ্ত দাস সাহাদুল ও জাহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন।


সরেজমিন ঘুরে দেখা গেছে, হামলার ভয়ে এলাকায় প্রায় পুরুষ শুন্য। তবে এ ঘটনাকে কেন্দ্র করে লুটতরাজের মত ঘটনা ঘটতে পারে বলেও এলাকাবাসী আশঙ্কা করছেন। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ, বিজিবি ওর্্যাব সদস্যরা মাঠে রয়েছেন। ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ১২ জনকে আটকসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছের্্যাব। বর্তমান পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান দুজন নিহতের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo