সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

মেহেরপুরে বিধবা নারীকে প্রণনাশের হুমকী দিয়ে জমি দখলের পাঁয়তারা

মাসাদ আলী, বারাদি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৫৬১ বার পঠিত

মেহেরপুর সদর উপজেলার সিংহির মাঠে এক বিধবা নারীকে প্রাণনাশের হুমকী দিয়ে ৬১ শতক জমি জবরদখলের অভিযোগ উঠেছে মেহেরপুর শহরের খোকন শেখ ও তার দলবলের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার বিকেলে শাহিনা খাতুন নামে এক বিধবা নারী মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
শাহিনা খাতুন তার বক্তব্যে বলেন, ২৬ বছর পূর্বে মেহেরপুর মৌজার আর এস ৯৭২২ দাগের ৬১ শতক জমি মেহেরপুর শহরের নতুন পাড়ার মৃত পিজির উদ্দিনের স্ত্রী লক্ষী বিবির কাছ থেকে ক্রয় করে ভোগ দখল করে আসছিলাম। গত বছরও উক্ত জমিতে তার বর্গাদার লাল্টু ও মফিজুল কলা চাষ করে ছিলেন। এবছর তারা কলা চাষ উঠিয়ে দিয়ে ধান চাষের জন্য জমি প্রস্তুত করেন। এর মধ্যে লক্ষী বিবির নাতি খোকন শেখ, স্বার্থক শেখ, সালাম শেখ, খোকন শেখের বিয়াই কাদের ও কাদেরের ছেলে হৃদয় গত ৪ জুন দেশী অস্ত্র নিয়ে বিধবার জমি দখলের পাঁয়তারা করে চাষ দেয়। এ বিষয়ে তিনি মেহেরপুর সদর থানায় অভিযোগ করেন। থানা অফিসার ইনচার্জ খোকন শেখ ও তার দলবলকে জমিতে যেতে নিষেধ করেন। কিন্তু গত ১২ জুন পুনরায় খোকন শেখ ও তার লোকজন নিয়ে জমি দখলের পাঁয়তারা করে ধানের চারা রোপন করেন। এ সময় প্রতিপক্ষরা শাহিনা ও তার ভাগিদারদের প্রাণনাশের হুমকী দেয়।
এছাড়া শাহিনা খাতুন এর মানসম্মানে আঘাত করার জন্য গত ৬ জুন স্থানীয় একটি পত্রিকায় (দৈনিক মেহেরপুর প্রতিদিন) মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেন। শাহিনা খাতুনকে তার জমি থেকে জোরপূর্বক উচ্ছেদ, প্রাননাশের হুমকি ও মিথ্য তথ্য দিয়ে সংবাদপত্রে সংবাদ প্রকাশের মাধ্যমে মানহানির চেষ্টার জন্য মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী , জেলা প্রশাসন ও বিজ্ঞ আদালতের নিকট সুবিচার প্রার্থনাসহ দোষীদের শাস্তি দাবি জানিয়েছেন বিধবা শাহিনা খাতুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo