শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ঘোষণা
র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারি আটক গাংনীর সাহেবনগর বাজারে এক মাংশ ব্যবসায়ীকে জেল ও জরিমানা গাংনীর বামন্দিতে করবী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জেল ও জরিমানা হাটে পশু থাকলেও ক্রেতা কম, দুশ্চিন্তায় খামারিরা র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক-১ মেহেরপুরে ইউসিবি’র উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত গাংনীতে ৮ লাখ টাকা মূল্যের বিদেশী পাখি আটক, কার চালককে জরিমানা  গাংনীতে পাঠ প্রদর্শনরত অবস্থায় ট্রেনিং ক্লাসেই লাশ হয়ে বাড়ি ফিরলেন শিক্ষিকা মৌসুমী  মেহেরপুরে গড় পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু গাংনীতে বিদ্যুৎস্পৃষ্টে ইজিবাইক চালকের মৃত্যু

গাংনীতে হোসাইন মোহাম্মদ সেলিম ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনালের শেষ ম্যাচ অনুষ্ঠিত

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৬২৭ বার পঠিত

নেশা ছেড়ে ফুটবল ধরি, সুস্থ সবল জীবন গড়ি এই স্লোগানকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে হোসাইন মোহাম্মদ সেলিম ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনালের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে করমদি মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে বাদিয়াপাড়া মহাব্বতপুর বিএম ক্রীড়া পরিষদের মুখোমুখি হয় নওদাপাড়া ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধে গোলশূন্য অবস্থায় শেষ হয়। পরে কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ট্রাইবেকার এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ট্রাইবেকারে বাদিয়াপাড়া মহব্বত বিএম ক্রীড়া পরিষদ বিজয়ী হয়। মাঠের চারদিকে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
টুর্নামেন্টেটি অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের নাম অনুসারে নাম করণ করা হয়েছে। হেযবুত তওহীদ একটি অরাজনৈতিক আন্দোলন। সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে যাদের কড়া অবস্থান।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শরিফুল ইসলাম বলেন, মানুষকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে রাখতে হেযবুত তওহীদ তওহীদ আন্দোলন বিভিন্ন ধরনের প্রোগ্রাম করে থাকে। দীর্ঘ ২৫ বছর ধরে বিভিন্ন চড়ায় উতরায় পার করে মানবতার কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। যুব সমাজকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে রাখতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।
যুব সমাজ একটা জাতির মেরুদন্ড। এই সমাজকে খেলামুখী করতে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।
ফুটবল একটি জনপ্রিয় খেলা। সকল শ্রেণি পেশার মানুষ এই খেলা থেকে বিনোদন পায়। ফুটবলসহ বিভিন্ন ধরনের খেলার আয়োজন করতে উৎসাহ দিচ্ছে সাধারণ দর্শক।
এ ফুটবল টুর্নামেন্ট একদিকে যেমন যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে দুরে রাখছে পাশাপাশি গ্রামীণ মানুষ খুজে পাচ্ছে বিনোদনের মাধ্যম। দিনকে দিন দর্শক প্রিয়তায় জমে উঠছে টুর্নামেন্টটি। যুব সমাজকে সঠিক ভাবে বেড়ে উঠতে এমন উদ্যোগ আরো নেয়া হোক এমন দাবী দর্শকদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo