শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

গাংনীতে সড়ক উন্নয়ন প্রকল্প ও নবনির্মিত ঊর্ধ্বমুখী ভবনের উদ্বোধন করেন এমপি খোকন

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫১ বার পঠিত

এমপি সাহিদুজ্জামান খোকন মেহেরপুরের গাংনী উপজেলার একটি গুরুত্বপূর্ণ সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। শনিবার দুপুরে উপজেলার করমদি গ্রামে ফলক উন্মোচন করে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি। উদ্বোধন ঘোষণা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রকল্পটি হলো-মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন ২০১৯-২০২০ অর্থবছরে বৃহত্তর কুষ্টিয়া জেলা গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প (GKRDP) প্রকল্পের আওতায় করমদি- কুমারপাড়া-আরএইচডি-সাহেবনগর- কল্যাণপুর পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজ। যার প্রকল্পিত ব্যয় ১,১৭,০০,৭২১ টাকা, বাস্তবায়নকারী প্রতিষ্ঠান এলজিইডি।

পরে তেতুলবাড়িয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণের উদ্বোধন শেষে বিদ্যালয় প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। আলোচনা সভা শুরুর আগে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রধান অতিথি কে সোনার তৈরি নৌকা উপহার দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নজরুল ইসলাম ও মনিরুজ্জামান মনির মাস্টার, উপজেলা শিক্ষা অফিসার মীর হাবিবুর বাশার, এলজিইডি উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo