বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

গাংনীর তেঁতুলবাড়ীয়া ইউপি নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড বাসীর আস্থাভাজন সদস্য প্রার্থী বজলুর রহমান

এস এম তারেক, গাংনী, মেহেরপুর।
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৫৭৭ বার পঠিত

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে মেহেরপুরের গাংনী উপজেলায় ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ইউনিয়ন গুলো হলো- তেঁতুলবাড়ীয়া, কাথুলী, সাহারবাটি, মটমুড়া ও বামন্দি। ইতোমধ্যেই প্রার্থীরা তাদের জনসংযোগ কার্যক্রম শুরু করেছে। এরই ধারাবাহিকতায় তেতুলবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আস্থাভাজন মেম্বার বজলুর রহমান (হেবা) সকলের নিকট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সোমবার সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা সহড়াতলা গ্রামে উঠান বৈঠক করেন তিনি।

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় হত-দরিদ্র মানুষের জন্য তিনি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানে এলাকাবাসীর সাথে মিলেমিশে কাজ করেন। এলাকার মুরব্বি ও তরুণ প্রজন্মের কাছে রয়েছে নিবিড় সুসম্পর্ক। মানুষের দুঃখ কষ্টে নিজেকে ব্যস্ত রাখতে ভালোবাসেন। তাই দিন দিন এলাকায় বজলুর রহমান এতো জনপ্রিয় হয়ে উঠেছেন। মুক্তিযুদ্ধের চেতনা ও দেশাত্ববোধ নিয়ে রাজনীতির পাশাপাশি এলাকার মানুষের দুঃখ দূর্দশা লাঘবে কাজ করেন। তাই এলাকাবাসী তাদের প্রতিনিধি হয়ে কাজ করার জন্য পুনরায় নির্বাচিত ইউপি সদস্য হিসেবে কাছে পেতে চান।

উঠান বৈঠক অনুষ্ঠানে বক্তারা বজলুর রহমানের প্রশংসা করে বলেন, তার আমলে যে সকল উন্নয়ন হয়েছে তা অন্য ইউপি সদস্যদের আমলে হয়নি। তাই আবার ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তাকে দেখতে চায়।

বজলুর রহমান হেবা মেম্বার বলেন, এলাকাবাসীর সেবা করার জন্য তিনি রাজনীতি করেন। পুনরায় তাকে নির্বাচিত করা হলে এলাকার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করা সম্ভব হবে। ৫ নং ওয়ার্ডকে তিনি একটি মডেল ওয়ার্ডে উন্নীত করতে চান।

সাজেদুল রহমান সাজু অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন। উঠান বৈঠকে ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ নেতৃস্থানীয় ও এলাকার সাধারন জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo