শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

গাংনীতে কাঁঠাল গাছের চাপা পড়ে নছিয়া খাতুনের মৃত্যু, আহত -২

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯৪ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে কাঁঠাল গাছের চাপায় তিন সন্তানের জননী নছিয়া খাতুন (৫২) এর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে সাহারবাটি দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। নছিয়া খাতুন উপজেলার সাহারবাটি দক্ষিণ পাড়ার আব্দুল খালেক এর স্ত্রী। একই সাথে আহত হয়েছে সাহারবাটি ক্লাব পাড়ার আব্দুল কুদ্দুসের স্ত্রী সাহেরা খাতুন (৫৫) ও একই পাড়ার শামসুদ্দিনের ছেলে তাজুল ইসলাম ((৪৫)।

প্রত্যক্ষদর্শী এনাত আলীর স্ত্রী জাহেরা খাতুন জানান, স্থানীয় ছায়েদ আলী, তাজুল ইসলাম ও ইয়ারুল ইসলাম তিন জনে মিলে আজিল উদ্দিনের ছেলে আক্তারুল ইসলামের একটি কাঁঠাল গাছ কাটছিলেন। এ সময় নছিয়া ও সাহেরা খাতুন কাঁঠাল গাছের পাতা নেওয়ার জন্য পাশে অপেক্ষা করছিলেন। হঠাৎ করেই গাছটি ভেঙ্গে পড়ে নছিয়া, সাহেরা ও তাজুল ইসলামের শরীরের উপর। এ ঘটনায় তিনজন মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক নছিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন এবং সাহেরা খাতুন ও তাজুল ইসলামকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, উপজেলার সাহারবাটি গ্রামে দক্ষিণ পাড়ায় কাঁঠাল গাছে চাপা পড়ে একজনের মৃত্যু ও দুজন আহতের সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo