শনিবার, ২২ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

গাংনীতে দুটি বোমার বিস্ফোরণ। তিনটি বোমা সদৃশ বস্তু উদ্ধার

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৪০২ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার (২৮ নভেম্বর) রাত ৮ টার দিকে পৌর এলাকার উত্তরপাড়াস্থ পরিত্যক্ত মৎস্য খামারের ভিতরে এ বিস্ফোরনের ঘটনা ঘটে। বোমা বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা না ঘটলেও এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থল থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করেছে থানা পুলিশ।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বোমার বিস্ফোরণ ঘটেছে এমন সংবাদ পেয়ে তিনি একটি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনাস্থল থেকে একটি লাল সপিং ব্যাগের কাঠের গুড়ার উপরে রাখা তিনটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করেন। বোমা বিস্ফোরনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে কে বা কারা কি উদ্দেশ্যে বোমার বিস্ফোরন ঘটিয়ে তিনটি বোমা পরিত্যক্ত অবস্থায় ফেলে গেছে তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণে পুলিশ মাঠে রয়েছে।

বিস্ফোরণের বিকট শব্দের সংবাদ পেয়ে ঘটনার সিপিসি র‍্যাব – ১২ এর কমান্ডার আবুল কালাম আজাদসহ একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগামী ৬ ডিসেম্বরে ছাত্রলীগের পূর্ব নির্ধারিত কর্মসূচিকে সফল করতে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু’র নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা বাজারে মিছিলের প্রস্তুুতি নিচ্ছে। এ মিছিলকে বানচালের উদ্দেশ্যে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা এ বোমা বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন সাবেক ছাত্রনেতা শাহিদুজ্জামান শিপু ও গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক।

এ ঘটনার কিছুক্ষণ পর গাংনী পৌর যুবদলের আহবায়ক ও গাংনী পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইদুর রহমানকে আটক করেছে পুলিশ।

এই ঘটনার প্রায় একঘন্টা পরে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা তার নিজস্ব ফেসবুক আইডি থেকে লাইভে এসে ঢাকা ধানমন্ডি পান্থপথের বিআরবি হাসপাতালের সামনে থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo