রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

গাংনীতে রাজাকারমুক্ত আওয়ামী লীগ গঠন বাস্তবায়ন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬১৩ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে রাজাকার ও অনুপ্রবেশকারী হাইব্রিডমুক্ত আওয়ামী লীগ গঠন বাস্তবায়ন পরিষদের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী যুবলীগের গাংনী বাসস্ট্যান্ডের কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর কমান্ডার আব্দুল লতিফ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন।

রাজাকার ও অনুপ্রবেশকারী হাইব্রিডমুক্ত আওয়ামী লীগ গঠন বাস্তবায়ন পরিষদের গাংনী উপজেলা শাখার সদস্য সচিব ও সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন রাজাকার ও অনুপ্রবেশকারী হাইব্রিডমুক্ত আওয়ামী লীগ গঠন বাস্তবায়ন পরিষদের গাংনী উপজেলা শাখার সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম প্রমুখ।

এসময় সভায় জেলা পরিষদ সদস্য শওকত আলী, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজার হোসেন মেম্বার, এলাঙ্গী গ্রামের ইউপি সদস্য শামীম হোসেন, গোপালনগর গ্রামের ইউপি সদস্য আজাদ আলী, রামকৃষ্ণপুর ধলা গ্রামের সাবেক ইউপি সদস্য ইলিয়াস হোসেন, সাবেক ছাত্রনেতা মাজেদুল ইসলাম গাড্ডু, আওয়ামী যুবলীগ নেতা আমজাদ হোসেন, কৃষকলীগ নেতা মশিউর রহমান পলাশ, আজিজুল হক, কাথুলী ইউনিয়নের তাঁতীলীগ সভাপতি শিপনসহ সকল ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের বিভিন্ন প্রতিষ্ঠানে পদ দেয়া হয়েছে এর প্রতিবাদ করায় একটি চক্র ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালিয়ে যাচ্ছে, আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে উল্লেখ করে বক্তারা বলেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে আন্দোলনকে আরো বেগবান করার জন্য চলতি মাসের ১৫ তারিখের আগেই চূড়ান্ত কর্মসূচি ঘোষণা করা হবে। বক্তারা আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সংগঠন গড়ে তুলে স্বাধীনতার প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্যে বাস্তবায়ন করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo