শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

আদম তমিজি হক ও ইঞ্জিঃ সাকীল খানের পক্ষ থেকে কুষ্টিয়ার দৌলতপুরে শীতবস্ত্র বিতরণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৫৯৬ বার পঠিত

মানবিক বাংলাদেশ সোসাইটির সম্মানিত চেয়ারম্যান আদম তমিজি হক এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান এর পক্ষ থেকে দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষদের জন্য ” শীতবস্ত্র বিতরণ” করেন ।

মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী গ্রামে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটির দৌলতপুর উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন মানবিক বাংলাদেশ সোসাইটির যুগ্ম -আহবায়ক প্রভাষক মো: তানজিন হাসান শাহিন,মানবিক বাংলাদেশ সোসাইটির সদস্য গোলাম মওলা রনি, মোঃ হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম সহ অনেক উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খানের কাছে কর্মসূচির বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, পর্যায়ক্রমে দৌলতপুরের ১৪ টি ইউনিয়নে কম্বল বিতরণ কার্যক্রম চলবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ কুদরত আলী

কল্যাণমূলক কর্ম কান্ডকে এলাকার সাধারণ মানুষ সাদরে গ্রহণ করেছে। উপস্থিত দুস্থ পরিবারগুলো এ ধরনের সহযোগিতা পেয়ে অনেক খুশি বলে জানান। মানবিক বাংলাদেশ সোসাইটি সবসময় দৌলতপুরের অসহায় মানুষগুলোর পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় সংগঠনের চেয়ারম্যান আদম তমিজি হকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দৌলতপুরের সর্বস্তরের জনগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo