শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ঘোষণা
র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারি আটক গাংনীর সাহেবনগর বাজারে এক মাংশ ব্যবসায়ীকে জেল ও জরিমানা গাংনীর বামন্দিতে করবী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জেল ও জরিমানা হাটে পশু থাকলেও ক্রেতা কম, দুশ্চিন্তায় খামারিরা র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক-১ মেহেরপুরে ইউসিবি’র উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত গাংনীতে ৮ লাখ টাকা মূল্যের বিদেশী পাখি আটক, কার চালককে জরিমানা  গাংনীতে পাঠ প্রদর্শনরত অবস্থায় ট্রেনিং ক্লাসেই লাশ হয়ে বাড়ি ফিরলেন শিক্ষিকা মৌসুমী  মেহেরপুরে গড় পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু গাংনীতে বিদ্যুৎস্পৃষ্টে ইজিবাইক চালকের মৃত্যু

ভারোত্তোলন প্রতিযোগিতায় গাংনীর মোয়াজ্জেম জিমন্যাস্টিক ক্লাব ২টি স্বর্ণ ও ২টি রৌপ্য পদক জিতে দেশের শীর্ষে

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০৫ বার পঠিত

২য় জাতীয় জুনিয়র ক্লাব ভারোত্তোলন প্রতিযোগিতা (অনূর্ধ্ব ২০ বছর) ২০২১ এ দুটি স্বর্ণ ও দুটি রোপ্য পদক পাওয়ার গৌরব অর্জন করেছে মেহেরপুরের গাংনীর মোয়াজ্জেম জিমন্যাস্টিক ক্লাবের সদস্যরা। বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন কর্তৃক আয়োজিত ঢাকা জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে দু’দিনব্যাপী শুক্রবার ও শনিবার (১০-১১ সেপ্টেম্বর ২০২১) অনুষ্ঠিত প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব দেখিয়ে এ পদক পেয়েছে তারা। পদকপ্রাপ্তরা হলো- স্বর্ণ পদক পেয়েছে- মিঠু ও ইবনে রাব্বি ইমন, রোপ্য পদক পেয়েছে- নাঈম ও বাচ্চু মিয়া।

পদক জিতে বাড়িতে ফিরে বুধবার (১৫ সেপ্টেম্বর ২০২১) দুপুরে মোয়াজ্জেম জিমন্যাস্টিক ক্লাবের বর্তমান সভাপতি গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমীর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন সদস্যরা। এ সময় সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় মোয়াজ্জেম জিমন্যাস্টিক ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনসহ উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আতরআলী সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৮০ সালে প্রতিষ্ঠাতা মোয়াজ্জেম হোসেন এর একক প্রচেষ্টায় এ ক্লাবটি গড়ে ওঠে। পরবর্তীতে নিবন্ধিত হয়। নিবন্ধন নম্বর-১৯২/৪.
ক্লাবটি ১৯৮৫ সাল থেকে ২০২১ পর্যন্ত মোট ১৯ বার বিভিন্ন স্থানে সাফল্য দেখিয়েছেন।

ক্লাবটি আন্তর্জাতিক পর্যায়ে ১টি সোনা, ৩টি রোপ্য‌ ও ৫টি ব্রোঞ্জ পদক অর্জন করে। জাতীয় পর্যায়ে ৯২টি সোনা, ৯৭টি রোপ্য ও ৬৪টি ব্রোঞ্জসহ সর্বমোট ২৬২টি পদক পাওয়ার গৌরব অর্জন করে। ভারোত্তোলন প্রতিযোগিতায় কেবলমাত্র মেহেরপুরের গাংনী উপজেলায় নয়, ২৬২টি পদক জিতে মোয়াজ্জেম জিমন্যাস্টিক ক্লাব সারাদেশে রেকর্ড সৃষ্টি করেছে।

ক্লাবের ৪৯ জন সদস্য দেশের বিভিন্ন বাহিনীতে চাকুরীরত রয়েছেন। সেনাবাহিনী- ৩৪ জন, আনসার – ০৭ জন, বিজিবি- ০৩ জন, পুলিশ- ০২, ফায়ার ডিফেন্স- ০২ জন ও নৌবাহিনী- ০১জন।

ক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ২০১৮ সালে জাতীয় ক্রীড়া পুরস্কার সংগঠক হিসেবে মনোনীত হয়েছেন। বর্তমানে তিনি জাতীয় রেফারির দায়িত্ব পালন করছেন।

ক্লাবটির সাফল্যে এলাকাবাসী সংশ্লিষ্ট সকলকে সাধুবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 gangnisongbad.com
Theme Dwonload From ThemesBazar.Com
ThemesBazar-Jowfhowo